1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অন্ধ্রপ্রদেশে বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে দুর্ঘটনায় নিহত ৯

  • আপডেট টাইম : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৮১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ভারতের দক্ষিণণাঞ্চলীয় রাজ্য অন্ধ্রপ্রদেশে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে রোববার (৬ ফেব্রুয়ারি) রাজ্যটির অনন্তপুর জেলায় ট্রাকের সঙ্গে একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষে প্রাণহানির এই ঘটনা ঘটে।

দুর্ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের অনন্তপুর-বেল্লারি মহাসড়কের বিদপনকল ব্লকের কাতলাপল্লি নামক গ্রামে। সোমবার (৭ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এবং ইন্ডিয়ান এক্সপ্রেস।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার একটি বিয়ের অনুষ্ঠান শেষে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন ৯ জন। একপর্যায়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় গাড়িটির। এতে ওই ৯ জন ঘটনাস্থলেই নিহত হন। নিহতদের মধ্যে ৬ জন নারী এবং ২ জন শিশু। এছাড়া নিহতদের মধ্যে নববধূর বাবাও রয়েছেন বলে জানিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

উরাভাকোন্ডা পুলিশ জানিয়েছে, নববধূর নিহত বাবার নাম কোরা ভেঙ্কটপ্পা নাইড়ু। তিনি স্থানীয় নিম্বাগাল্লু গ্রামের বাসিন্দা ও রাজ্য বিজেপির কিষাণ মোর্চার নেতা। দুর্ঘটনায় মৃত বাকি আটজনের সবার পরিচয় শনাক্ত হয়েছে। তারা হলেন- বোম্মানকাল গ্রামের অশোক, রাধাম্মা ও সরস্বতী; পিল্লালপল্লি গ্রামের শিবাম্মা; রায়ালদোদ্দি গ্রামের সুভদ্রম্মা, স্বাতী এবং লাত্থাভারম গ্রামের বাসিন্দা জাহ্নবী। বাকি একজন শিশুর নাম যশবন্ত।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনাকবলিত ট্রাকটি প্রবল গতিতে চলছিল। একপর্যায়ে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা গাড়িকে ধাক্কা দেয়। গাড়িটি দুমড়েমুচড়ে যায় এবং গাড়ি থেকে নিহতদের মৃতদেহ সরাতে পুলিশকে বেশ বেগ পেতে হয়।

এদিকে অভিযুক্ত ট্রাকচালক দুর্ঘটনার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ। পরে মৃতদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য উরাভাকোন্ডার সরকারি হাসপাতালে নেওয়া হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের ও তদন্ত শুরু হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..